আজ শনিবার, ১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

ডেমরায় কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

ডেমরা প্রতিনিধি:
মাদক নির্মূল করে প্রকৃত শিক্ষার মানোন্নয়নের লক্ষ্যে নগরীর ডেমরায় কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনার দিয়ে ক্রেস্ট ও সনদনপত্র প্রদান করা হয়েছে। বাংলাদেশ স্কলার্স চিলড্রেন এসোসিয়েশনের আয়োজনে শনিবার সকালে আলমস্ রেস্তোরার অডিটরিয়ামে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এ সময় ডেমরা শিক্ষা থানার সরকারি-বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের ২২০ জন মেধাবীদের মাঝে ক্রেস্ট ও সনদপত্র তুলে দেওয়া হয়। এ দিন শ্রেষ্ঠ স্কুল হিসেবে সুপ্ত প্রতিভা আইডিয়াল স্কুলের প্রধান শিক্ষক ও পরিচালক মো. আব্দুস সামাদকে ক্রেস্ট ও ফুলের তোরা প্রদান করা হয়েছে। এতে সভাপতিত্ব করেন ডেমরা থানা সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি এম.এ. সিদ্দিক মিয়া।

স্বাগত বক্তব্য রাখেন ওই সংগঠনের চেয়ারম্যান মো. আরিফুর রহমান সুমন। এ সময় প্রধান অতিথির বক্তব্য রাখেন ন্যাশনাল পিপলস্ পার্টির চেয়ারম্যান শেখ ছালাউদ্দিন ছালু। প্রধান আলোচকের বক্তব্য রাখেন বাংলাদেশ অনৈসলামিক কার্যকলাপ প্রতিরোধ কমিটির কেন্দ্রিয় আমীর আতিকুর রহমান নান্নু মুন্সি। বিশেষ অতিথির বক্তব্য রাখেন ডেমরা থানার ওসি মো. সিদ্দিকুর রহমান, রামপুরা ট্রাফিক জোনের টিআই বিপ্লব ভৌমিক, মেট্রোপলিটন ক্রিয়েটিভ স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ফারুক আহম্মেদ মিয়াজী ও ডা. শওকত হোসেন সুমন।

এশিয়ান টেলিভিশনের সাংবাদিক মো. শহিদুল্লাহ গাজীর সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষীকা, শিক্ষার্থী অভিভাবক ও এলাকার শিক্ষানুরাগী বরেণ্য ব্যক্তিবর্গরা।

স্পন্সরেড আর্টিকেলঃ